আপনার আমদানিকৃত অথবা দোকানের পণ্যগুলো অনলাইনে যুক্ত করে অর্থ উপার্জন করুন

add-your-store-online-to-make-money-bangladesh

Today’s Tasks

Task 1    Task 2    Blog

02 Nov 10:44 PM

আপনার কাছে বিক্রয়ের জন্য নতুন পণ্যগুলো tBazzar.com অথবা bDokan.com ওয়েবসাইটে যুক্ত করে অনলাইন মার্কেটিং sales বৃদ্ধি করতে পারেন। আপনার পণ্যের বিক্রয়ের পদ্ধতি tBazzar বহন করবে। টি-বাজার কিছু মুনাফা লাভ করবেন। পণ্য আপনি নিজে থেকে আপলোড করতে, আপনাকে একাউন্ট প্রদান করা হবে।

Menu>>

add-your-store-online-to-make-money-bangladesh

Blog Post

অনলাইন স্টোরে পণ্য যোগ করুন, অর্থ উপার্জন করুন বাংলাদেশে

  1. গ্রাহকেরা কি ধরনের  পণ্যসামগ্রী  চায় সে বিষয়ে সচেতন দৃষ্টি রাখতে হবে।

    ভেবে দেখুন, আজ Amazon, Flipkart, Daraz, Food panda এদের মত কত ছোট বড় অনলাইন শপিং ওয়েবসাইট  বা মোবাইল আ্যপ রয়েছে যারা কোটি  কোটি টাকার মালিক হয়ে দাঁড়িয়েছে কেবল অনলাইন ইন্টারনেটের মাধ্যমে  পন্য বা সার্ভিস বিক্রি করে।

  2. অনলাইন ব্যবসার কয়েকটি মাধ্যম :

    অনলাইন ব্যবসা বেচাকেনা ছাড়াও বিভিন্ন ধরনের হয়ে থাকে। যেমন – ব্লগ লিখা, ইউটিউব  চ্যানেল, ওয়েবসাইটে বা ভিডিওতে গুগল এডসেন্স দ্বারা Advertisement বা বিজ্ঞাপন দেখিয়ে টাকা আয় করাকে ও অনলাইন ব্যবসাই বলা হয়ে থাকে।

  3. অনলাইনে কাপড়ের ব্যবসা : আপনি আপনার ক্রয় করা কাপড় বা নিজের বানানো কাপড় এর  ছবি তুলে ফেসবুক পেজে পোস্ট করতে পারেন। তারপর কারো ভালো লাগলে সে অর্ডার করে পেমেন্ট  সমেৎ সেটা কিনে নিতে পারে।
  4. আপনিও হয়ে উঠুন একজন সফল উদ্যোক্তা

    সুনির্দিষ্ট লক্ষ্য নির্ধারণ করুন: আপনি যেই উদ্দেশ্য বা লক্ষ্যার্জনের জন্য ব্যবসায় শুরু করতে চান সর্বপ্রথম সেটা নির্ধারণ করুন।

    আত্মবিশ্বাস স্থাপন করুন: আত্মবিশ্বাস এমন একটা বিষয় যেটা না থাকলে মানুষ কোনো কাজে অগ্রসর হতে পারে না।

    ব্যর্থতা থেকে শিক্ষা নিন: ব্যর্থতা হলো সফলতার অনুষঙ্গ। ব্যর্থতা না থাকলে মানুষ বুঝতেই পারতো না সফলতার মূল্য কতটুকু। তাছাড়া যে কোনো ব্যাবসায়ে ঝুঁকি থাকাটাই স্বাভাবিক।

    আপনার স্বপ্নকে বাস্তবে রুপান্তর করতে হলে আপনাকেই সর্বপ্রথম পদক্ষেপ নিতে হবে। নিজের ব্যবসায়ের শুরুটা নিজেই করুন। বর্তমানে সফলভাবে একটি ব্যবসায় প্রতিষ্ঠা করা আগের চেয়ে অনেক সহজ। অনলাইনভিত্তিক নানা ব্যবসায় গড়ে ওঠার কারণে নারীরা ঘরে বসেই করতে পারছে নানারকম কাজ। তাই আর দেরি না করে নিজেকে একজন সফল উদ্যোক্তা হিসেবে গড়ে তুলুন সহজেই।

Follow Us

Privacy Policy

Contact us

© 2019-2020 OfWork.Net, All Rights Reserved

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *